১৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
ক্যাটরিনার উদ্দেশ্যে সালমান গাইলেন ‘বুঝলি না তুই হোয়াট ইজ লাভ’

ক্যাটরিনার উদ্দেশ্যে সালমান গাইলেন ‘বুঝলি না তুই হোয়াট ইজ লাভ’

অনলাইন ডেস্ক
প্রতিবারের মতো এবারও বিয়ে হয়ে গেল সালমান খানের আরেক সাবেক প্রেমিকার। বলিউড ভাইজানের ‘প্রেমিকা থেকে ভাবি’র তালিকায় এবার নাম লেখালেন ক্যাটরিনা কাইফ। এর আগে ঐশ্বরিয়া রাই ও অন্যরাও এই তালিকায় যোগ দিয়েছিলেন। অন্য দিকে সালমান খান থেকে গেলেন ‘ব্যাচেলর’। ক্যাটরিনা ভাইজান ছাড়া অন্য কাউকে বিয়ে করবেন—এ কথা হয়তো সালমান খান দুঃস্বপ্নেও ভাবতে পারেননি। তাই দাওয়াত না পাওয়া সত্ত্বেও আবেগে কিংবা ভালোবাসার টানে ক্যাটরিনার গায়েহলুদের অনুষ্ঠানে গিয়ে হাজির হন সালমান ভাই। এবং একজনকে পিটিয়ে জোর করে হাত থেকে মাইক্রোফোন ছিনিয়ে নিয়ে কাঁদতে কাঁদতে ক্যাটরিনার উদ্দেশে গাইতে থাকেন ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমার ‘বুঝলি না তুই হোয়াট ইজ লাভ’ গানটি!

ভাবছেন, গুলতানি মারছি? মোটেও না। এ রকম এক গল্প নিয়ে সিনেমা বানানোর কথা ভাবছেন এফডিসির জনৈক অভি‘নেতা’, যিনি নিজেকে বঙ্গদেশের সালমান খান ভাবেন। কেবল সিনেমা নির্মাণ নয়, ওতে সালমানের চরিত্রে অভিনয়ও করবেন তিনি। আর এই সিনেমার মহড়ার সিসিটিভি ফুটেজ এসেছে ‘একটু থামুন’-এর এই প্রতিবেদকের হাতে।

ভিডিওটি কয়েকজন সালমানভক্তকে দেখানো হয়েছে প্রতিক্রিয়া জানতে। তবে অধিকাংশই ফাঁস হওয়া ভিডিওতে বলিউডের সালমানকেই দেখতে পেয়েছেন বলে দাবি করেন। সালমানের পাঁড়ভক্ত জনি তো ‘সালমান ভাই, আপনি কাঁদবেন না! এই ক্যাটরিনারা আপনার মতো ছেলে ডিজার্ভ করে না।’ লিখে ফেসবুকে সান্ত্বনাও দিয়েছেন। তবে তাঁর সান্ত্বনার বাণী সালমান খানের চোখে পড়বে কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করে মুন্না নামের এক ফেসবুক ব্যবহারকারী কমেন্ট করলে সালমানভক্ত জনি ‘খামোশ, তোর কি আমার সেলমন (সম্ভবত টাইপিং মিসটেক) ভাইকে দৃষ্টিহীন মনে হয়?’ রিপ্লাই দিয়েই ব্লক করে দেন।

বারবার প্রেমে ব্যর্থতার কারণে বয়স ৫৫ পেরিয়ে গেলেও এখনো ছাঁদনাতলায় যাননি সালমান খান। তবে তিনি যাঁর সঙ্গেই প্রেম করেন, তাঁরই বিয়ে হয়ে যায়। লোকে বলছে, ‘এ এক প্রতিভা বটে!’ সালমান খান নতুন কোনো নায়িকার প্রেমে পড়লে তাঁর ভক্তরা বিয়ে খাওয়ার স্বপ্ন দেখতে থাকেন। যদিও পরবর্তী সময়ে সে স্বপ্ন তাঁদের কখনোই পূরণ হয় না, তবু তাঁরা মোটিভেশনাল স্পিকারের কাছ থেকে শোনা ‘স্বপ্ন দেখো’ কথাটি এখনো মেনে চলছেন। পুরোনো প্রেমিকাদের মতো সালমান খান হয়তো ক্যাটরিনা কাইফের বিয়েটাও স্বাভাবিকভাবে মেনে নিতেন। কিন্তু ক্যাটরিনা কাইফ যে তাঁকে বিয়েতেই দাওয়াত দেননি! এই অপমান সালমানভক্তরা সহ্য কতে পারছেন না।

‘কোথাকার কোন ক্যাটরিনা তাঁর বিয়েতে সাল্লু ভাইকে দাওয়াত দেননি, তো কী হয়েছে? আমাদের ভাই কি সামান্য বিরিয়ানির কাঙাল? আগামী মাসে আমি আমার বান্ধবী রিনাকে বিয়ে করতে যাচ্ছি। ওই বিয়েতে সাল্লু ভাইয়ের সপরিবার অগ্রিম দাওয়াত!’ হিশাম নামের এক সালমানভক্ত এভাবেই নিজের মনের কথা ‘একটু থামুন’-এর প্রতিবেদকের কাছে বলছিলেন ইমোতে।

আগে কখনো প্রেমিকার বিয়েতে গিয়ে এ রকম হাঙ্গামা করার রেকর্ড সালমান খানের না থাকলেও শুধু ক্যাটরিনার গায়েহলুদে গিয়ে এমনটা কেন করলেন, সে বিষয়ে উচ্চতর গবেষণার উদ্যোগ নিয়েছে ফেসবুক গ্রুপ ‘ভাই সিনেম্যাটিক ইউনিভার্স’ গ্রুপের সালমানভক্তরা। এমনকি ভিডিওটি আদতেই সালমানের কি না, তা বুঝতে বেশ কয়েকজন প্রযুক্তিবিশেষজ্ঞের দ্বারস্থও তারা হচ্ছেন।

ক্যাটরিনার মতামত জানতে চেয়ে কয়েকবার ইমোতে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। পরে মেসেঞ্জারে ফোন করে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘সরি, হু ইজ সালমান? স্টুপিড!’

ক্যাটরিনার কাছ থেকে এ রকম উত্তর পেয়ে স্বয়ং ‘একটু থামুন’-এর এই প্রতিবেদকের হৃদয়টাই ভেঙে গেছে। তবু নিজেকে সামলে নিয়ে সালমান খানকে ইমোতে ফোন করা হয়। জানতে চাওয়া হয়, ক্যাটরিনার গায়েহলুদে এ রকম গান গাওয়ার কারণ কী? সালমান বলেন, ‘আরে ভাই, আমি তো এসবের কিছুই জানি না! আমার নামে এসব গুজব রটানো বন্ধ করুন! তবে এটা ঠিক, বিয়ে করার জন্য কোনো পাত্রীই পাচ্ছি না। যা-ও দু-একজন গার্লফ্রেন্ড হয়, তাদের মা-বাবারা বিয়ে দিয়ে দেয় বিসিএস ক্যাডারদের সঙ্গে। এভাবে আর কত যুগ ব্যাচেলর থাকব? ক্যাটরিনা তো এই সাল্লুকে চিনতেই পারল না! হোয়াট ইজ লাভ?

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019